VIRAT KOHLI SEND OFF: যা বেরো মাঠ থেকে! গুজরাট সুপারস্টারের সঙ্গে মাঠেই অসভ্যতা কোহলির, ঝড় উঠল এক কাণ্ডেই, দেখুন

Royal Challengers Bangalore vs Gujarat Titans: গুজরাটের আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাট টাইটান্সকে হারালেও, ১০ ম্যাচে ছয় পয়েন্ট পেয়ে এখনও এবারের আইপিএল দলগুলোর পয়েন্ট তালিকায় তলানিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তবে, তাঁর দলের এই বেহাল দশার পরও মাঠে আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির অসভ্যতার বিরাম নেই।

কলকাতার ইডেন গার্ডেনে আম্পায়ারদের সঙ্গেও অসভ্যতা করেছিলেন। তার জেরে কড়া শাস্তি দিয়েছেন ম্যাচ কমিশনার। কিন্তু, মাঠে প্রতিপক্ষ দলের খেলোয়াড়দের সঙ্গে বিরাট কোহলি যে এবারের আইপিএলের শুরু থেকে অসভ্যতামি করে যাচ্ছেন, তার বিরাম এখনও ঘটেনি। রবিবারও আইপিএল কোহলির তেমনই এক অসভ্যতার সাক্ষী হল।

কোহলি নিজে এদিন বেশ ভালোই ব্যাটিং করেছেন। ৩২ বলে অর্ধশতক পূর্ণ করেন বছর ৩৫-এর আরসিবি ব্যাটার। ৫টি বাউন্ডারি এবং ২টি ছক্কা মেরেছেন অর্ধশতরান করতে। সবমিলিয়ে ৪৪ বলে করেছেন অপরাজিত ৭০ রান। ওয়ান ডাউন জ্যাকসের সঙ্গে তাঁর ১৬৬ রানের পার্টনারশিপেই ২৪ বল বাকি থাকতে ২০১ রানের লক্ষ্যমাত্রা পূরণ করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

টাইটানসদের সময় শাহরুখও চোখ ঝলসানো ব্যাটিং করছিলেন। তিনি ৩০ বলে ৫৮ রান করেন। কিন্তু, মহম্মদ সিরাজের বল, সম্পূর্ণ হতবাক করে দিয়ে টাইটানস ব্যাটারকে বোল্ড করে দেয়। শাহরুখ আউট হতেই কোহলি অসভ্যতামি শুরু করেন। আঙুল উঁচিয়ে গুজরাটের ব্যাটারকে মাঠ থেকে বেরিয়ে যেতে বলেন। টাইটানসরা শেষ পর্যন্ত ২০ ওভারে তিন উইকেটে ২০০ রান করে। সাই সুদর্শন অপরাজিত ৮৪ করেন। যা চার ওভার বাকি থাকতে এক উইকেট হারিয়েই তুলে নেয় আরসিবি। রবিবার জেতায়, ১০ ম্যাচের মধ্যে তিন ম্যাচে জয়ী হল বিরাটের দল।

আরও পড়ুন- দুর্ধর্ষ কোহলি-জ্যাকস! প্রিন্স গিলের গুজরাটকে হারিয়ে প্লে অফের আশা বাঁচিয়ে রাখল আরসিবি

প্রতিপক্ষ দলের খেলোয়াড়ের সঙ্গে এমন অসভ্যতা কোহলি নতুন করলেন না। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মরশুমের উদ্বোধনী ম্যাচেও কোহলি নিউজিল্যান্ডের রচিন রবীন্দ্রর সঙ্গে একইরকম অসভ্যতা করেছিলেন। যা নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক। অভিযোগ উঠেছিল একইরকম আচরণ করে অন্যান্য দলের খেলোয়াড়রা আইপিএল বিধিভঙ্গের আওতায় পড়লে, সাজা পেলে, কোহলি কেন ছাড় পাবেন? রবিরার, সেই প্রশ্নটাই নতুন করে উঠল।

2024-04-28T16:52:43Z dg43tfdfdgfd