MIMI CHAKRABORTY: মনোকিনিতে 'কাগজকুরুনি' মিমি! হলটা কী...

Mimi Chakraborty | World Earth Day 2024: আর্থ ডে উপলক্ষে অদ্ভুত কাণ্ড ঘটালেন মিমি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তাঁকে মনোকিনিতে দেখা যায়। সেই পোশাক পরেই ময়লা কুড়োছেন তিনি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতি বছর ২২ এপ্রিল পালন করা হয় 'আর্থ ডে'। দিন দিন বেড়ে চলেছে দূষণ। যার ফলে বাড়ছে উষ্ণতা। তাই এই দিনটিতে সারা বিশ্বের মানুষকে সচেতন করার জন্য পালিত হয়।

তীব্র তাপপ্রবাহে নাজেহাল প্রায় গোটা দেশই। ফলত পরিবেশবিদরা মানুষের নানা ক্রিয়াকলাপ নিয়ে দুশ্চিন্তায় আছে। এরই মধ্যে এক অদ্ভুত কাণ্ড ঘটালেন টলিউডে অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তাঁকে মনোকিনিতে দেখা যায়। আর্থ ডে উপলক্ষে পরিবেশকে প্লাস্টিকমুক্ত করার শপথ নিয়েছেন। তার জন্যই সমুদ্রতটে ময়লা কুড়োতে দেখা গিয়েছে মিমিকে।

এমনিতেই মিমি ভ্রমণপ্রেমী। ব্যস্ত শিডিউলের মাঝে সময় পেলেই কোথাও কোথাও ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। আর এদিকে মিমি নেটমাধ্যমেও খুবই অ্যাক্টিভ। তাই তার সোশ্যাল মিডিয়ায় চোখ মেললেই তাঁর ডেইলি লাইফের আপডেট পাওয়া যাবে। সেই রকমই সেখানে সমুদ্রতটে পড়ে থাকা প্লাস্টিক কুড়োতে দেখা গেল মিমিকে। ভিডিয়ো শেষে তাঁকে বিরক্তি প্রকাশ করতেও দেখা যায়। তিনি বলে ওঠেন, 'মানুষ কি করে এমনটা করতে পারেন?'

আরও পড়ুন:Swastika Mukherjee: 'শুধু ক্লিভেজে আটকে থাকলে খুবই অসুবিধে!'

ভিডিয়ো পোস্ট করে মিমি ক্যাপশনে লেখেন, 'পৃথিবী ভরা প্লাস্টিক, তা-ও আমরা এই দিনটাকে ‘হ্যাপি আর্থ ডে’ বলি। এখনও দেরি হয়ে যায়নি। কিছু সচেতন সিদ্ধান্ত আমাদের এখনও বিপদ থেকে বাঁচাতে পারে। প্রকৃতির সঙ্গে আমরা যে অন্যায় করেছি, যে ক্ষতি করেছি তাকে শুধরে নেওয়া এখনও যায়। এখনও প্রকৃতি সে সুযোগ দিচ্ছে।' যদিও এই 'আর্থ ডে'তে কোথাও ঘুরতে যাননি মিমি। এটা তাঁর পুরনো ভিডিয়ো। 

মিমির এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রশংসা ছাড়াও কটাক্ষেরও শিকার হতে হয় অভিনেত্রীকে। কেউ কেউ লেখেন, 'নিজে যেখানে ভোটে জিতেছিলেন, সেখানে এগুলি করলে ভাল হত।' আবার কেউ লেখেন, 'পশ্চিমবঙ্গকে পরিষ্কার করলেন না কেন?'

আরও পড়ুন:Rakhi Sawant: প্রাক্তন স্বামীর অশ্লীল ভিডিয়ো লিক করার অভিযোগ! এবার গ্রেফতারির মুখে রাখি?

কাজের দিক দিয়ে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে মিমির আসন্ন ছবি 'আলাপ' মুক্তি পেতে চলেছে। । প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত, ছবিটি ২৬ এপ্রিল বড়পর্দায় দেখা যাবে। তাছাড়াও বাংলাদেশের নতুন ছবিতে দেখা যাবে মিমিকে। ছবির নাম তুফান। শাকিব খানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এই প্রথম বাংলাদেশের ছবিতে অভিনয় করবেন অভিনেত্রী। মিমির পাশাপাশি এই ছবিতে অভিনয় করবেন ‘আয়নাবাজি’খ্যাত নাবিলা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2024-04-23T12:59:31Z dg43tfdfdgfd