চার তলা থেকে পড়ে যাচ্ছিল খুদে! জীবনের বাজি রেখে বাঁচাতে গেলেন ব্যক্তি, তারপর যা হল...

একটি ভিডিয়ো ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হচ্ছে। এতে একটি নিষ্পাপ শিশুকে দ্বিতীয় তলায় টিনের পাতে ঝুলতে দেখা যায়। শিশুটিকে আশেপাশের অনেকেই বাঁচানোর চেষ্টা করছেন। মাটিতে চাদর বিছিয়ে দাঁড়িয়ে আছে কেউ কেউ। কিছু লোক জানালা দিয়ে তার কাছে যাওয়ার চেষ্টা করছে। অবশেষে শিশুটিকে নিরাপদে উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের একটি অ্যাপার্টমেন্টে।

2 মিনিট 20 সেকেন্ডের এই ক্লিপটি বিল্ডিংয়ের বিপরীতে অ্যাপার্টমেন্টের বারান্দা থেকে শুট করা হয়েছে। শিশুটির বয়স 7 মাস থেকে 8 মাস বলে জানা গিয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে শিশুটি একটি নীল টিনের ওপর ঝুলছে। আশপাশের লোকজন আতঙ্কে চিৎকার করছে। শিশুটির দিকে তাকালে মনে হয় যে কোনও সেকেন্ডে সে পড়ে যেতে পারে।

একই সঙ্গে দেখা যায় যে মানুষ তাকে বাঁচানোর চেষ্টা করছে নানা ভাবে। বাড়ির ঠিক নিচে পার্কিং লটের কাছে ভিড় জমেছে। এর মধ্যে কেউ কেউ চাদর ধরে রেখেছেন। যাতে শিশুটি টিন থেকে পিছলে পড়লে সে সরাসরি চাদরে পড়ে যায় এবং আঘাত না পায়। নিষ্পাপ শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে, তখন তাকে তীরের কাছে পিছলে যেতে দেখা যায়।

Today morning in my cousins apartment in Chennai 😱 pic.twitter.com/VAqwd0bm4d

— 🖤RenMr♥️ (கலைஞரின் உடன்பிறப்பு) (@RengarajMr) April 28, 2024 ]]>

এর পরে লোকেরা জোরে চিৎকার করে। ঠিক তখনই একজন লোক বারান্দার রেলিং ধরে উঠে শিশুটিকে ধরার চেষ্টা করে। লোকটি নিজেকে স্থির রাখে, তার হাত বাড়িয়ে দেয়, শিশুটিকে ধরে এবং তাকে নামিয়ে দেয়। মেয়েটি তার মায়ের সঙ্গে চতুর্থ তলায় ছিল। সেই মুহুর্তে সে পড়ে যায় এবং দ্বিতীয় তলায় আটকে যায়। হাত ও পায়ে সামান্য আঘাত পেয়ে শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চেন্নাইয়ের থিরুমুল্লাভোয়াল এলাকার একটি অ্যাপার্টমেন্টের এই ভিডিয়ো ইন্টারনেটে চাঞ্চল্য সৃষ্টি করছে। 'এক্স' -এ পর্যন্ত এটি এক মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। কমেন্টে লোকজন জানতে চাচ্ছেন কী ভাবে মেয়েটি চতুর্থ তলা থেকে পড়ল। একজন ইউজার ভিডিয়োটিতে মন্তব্য করেছেন, “প্রশ্ন, কী ভাবে শিশুটি সেখানে পৌঁছল? বাবা মা কোথায়? হয়তো ওয়েব সিরিজ দেখছেন।”

আরেক ইউজার কমেন্টে বলেন - “মনে হচ্ছে শিশুটি উপরের তলার বারান্দা থেকে মায়ের হাত থেকে পিছলে এই টিনের চালায় পড়ে গিয়েছে। এই কারণেই সমস্ত অ্যাপার্টমেন্টের বারান্দায় সুরক্ষা গ্রিল এবং নেট স্থাপন করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।"

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-04-30T05:30:33Z dg43tfdfdgfd