TOP ENTERTAINMENT NEWS TODAY: বাংলা ছবিতে 'আশিকি' খ্যাত রাহুল রায়, 'তুফান' কাস্টে চঞ্চল চৌধুরী, বিনোদনের সারাদিন

কলকাতা: 'আশিকি' ('Aashiqui') ছবির জনপ্রিয় অভিনেতা রাহুল রায়কে (Rahul Roy) দেখা যাবে এবার বাংলা ছবিতে। অন্যদিকে, বহু প্রতীক্ষিত 'তুফান' ('Toofan') ছবির কাস্টে যোগ দিলেন তারকা অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। দিনভর বিনোদন দুনিয়ায় নজর কাড়ল কোন কোন খবর, দেখে নিন বিনোদনের সারাদিন (Top Entertainment News)। 

'কনস্টেবল মঞ্জু' ধারাবাহিকে 'মহাসপ্তাহ'

সান বাংলায় (Sun Bangla) নতুন শুরু হওয়া ধারাবাহিক 'কনস্টেবল মঞ্জু'তে (Constable Manju) এখন মহাসপ্তাহ পর্ব। ধারাবাহিকের গল্প অনুযায়ী রসুলপুর থানায় একটি নিখোঁজ মেয়ের কেস আসে। সেই মেয়েকে খুঁজতে গিয়েই কনস্টেবল মঞ্জু জানতে পারে, এবারের ভোটে দাঁড়ানো প্রার্থী তুষার রক্ষিতের একাধিক বেআইনি কীর্তিকলাপের কথা। মঞ্জুকে দমিয়ে রাখতে এবং তাকে ভয় পাওয়ানোর জন্য তার থেকে কেড়ে নেওয়া হয় মাথার ছাদ এবং তার বাবার শেষ স্মৃতি তাদের পৈতৃক বাড়ি। এবার লড়াই করতে মঞ্জু নেমে আসে রাস্তায়। অন্যদিকে অর্জুনও এই বিপদের দিনে মঞ্জুর পাশে না দাঁড়িয়ে তুষার রক্ষিতকেই সাহায্য করতে থাকে। এবার মঞ্জু নিজের চাকরি ও মাথার ওপর ছাদ, দুইই কীভাবে ফিরে পাবে? কী হয় এরপর জানতে নজর রাখতে হবে 'কনস্টেবল মঞ্জু'র মহাসপ্তাহে, যা শুরু হয়েছে ২০ এপ্রিল থেকে, চলবে ২৬ এপ্রিল পর্যন্ত। 

'আশিকি' খ্যাত রাহুল রায় এবার বাংলা ছবিতে

১৯৯০ সালের জনপ্রিয় প্রেমের ছবি 'আশিকি'র (Aashiqui) কথা কার না মনে আছে। ব্লকবাস্টার হিট (Blockbuster Hit) ছবি জয় করেছিল সমগ্র সিনেপ্রেমীর মন। মহেশ ভট্টের (Mahesh Bhatt) পরিচালনায় তৈরি এই ছবির রাহুল রায় (Rahul Roy) ও অনু আগরওয়ালের (Anu Aggarwal) জুটি বিপুল খ্যাতি লাভ করেন। এবার সেই রাহুল রায়কেই দেখা যাবে বাংলা সিনেমায়। আসন্ন এই বাংলা ছবির নাম 'মিহিরা'। পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন বাবাই সেন। বলিউডের 'আশিকি' সিনেমায় সকলের মন কেড়েছিলেন অভিনেতা রাহুল রায়। এবার বাংলা সিনেমায় একেবারে ভিন্ন ধরনের এক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ছবির অপর এক প্রধান চরিত্রে অভিনয় করবেন অভিনেতা খরাজ মুখোপাধ্যায়। পুরোপুরি ভিন্ন লুকে ভিন্ন চরিত্রে দেখা যাবে অভিনেতা রাহুল রায় ও অভিনেতা খরাজ মুখোপাধ্যায়কে। ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় বিশ্বাস, সজল বর্মন, কৃতি চক্রবর্তী, প্রদীপ বর্মন, সজল বর্মন প্রমুখকে।

চেলসি সমর্থক ইউটিউবার 'Angry Rantman'কে বিশেষ শ্রদ্ধার্ঘ

ইউটিউবার অভ্রদীপ সাহা (YouTuber Abhradeep Saha), ওরফে 'Angry Rantman', শেষ নিঃশ্বাস ত্যাগ করেন গত ১৭ এপ্রিল, মাত্র ২৭ বছর বয়সে। মাল্টিঅর্গ্যান ফেলিওর (multiorgan failure) হয়ে মৃত্যু হয় তাঁর। মূলত ক্রীড়া বিষয়ক কন্টেন্টই তাঁর ভাইরাল হত বেশি। ইংল্যান্ডের প্রিমিয়ার লিগের ক্লাব চেলসির সমর্থক হিসেবে তাঁর খ্যাতি ছিল বিশাল, এবং ২০১৭ সালে ভাইরাল হয় তাঁর 'নো প্যাশন, নো ভিশন'। অভ্রদীপের প্রয়াণে শোকের ছায়া নামে তাঁর অনুরাগী মহলে। প্রয়াত ইউটিউবারকে শ্রদ্ধা জানাতে এবার উদ্যোগী টম ওভারেন্ড (Tom Overend)। তিনিও অভ্রদীপের মতোই পশ্চিম লন্ডনের ক্লাবকেই সমর্থন করেন। ইউটিউবার অভ্রদীপ সাহা (YouTuber Abhradeep Saha), ওরফে 'Angry Rantman', শেষ নিঃশ্বাস ত্যাগ করেন গত ১৭ এপ্রিল, মাত্র ২৭ বছর বয়সে। মাল্টিঅর্গ্যান ফেলিওর (multiorgan failure) হয়ে মৃত্যু হয় তাঁর। মূলত ক্রীড়া বিষয়ক কন্টেন্টই তাঁর ভাইরাল হত বেশি। ইংল্যান্ডের প্রিমিয়ার লিগের ক্লাব চেলসির সমর্থক হিসেবে তাঁর খ্যাতি ছিল বিশাল, এবং ২০১৭ সালে ভাইরাল হয় তাঁর 'নো প্যাশন, নো ভিশন'। অভ্রদীপের প্রয়াণে শোকের ছায়া নামে তাঁর অনুরাগী মহলে। প্রয়াত ইউটিউবারকে শ্রদ্ধা জানাতে এবার উদ্যোগী টম ওভারেন্ড (Tom Overend)। তিনিও অভ্রদীপের মতোই পশ্চিম লন্ডনের ক্লাবকেই সমর্থন করেন। 

'তুফান' ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী

'তুফান' (Toofan) ছবির কাস্টে যোগ দিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। বহু প্রতীক্ষিত এই ছবির কাস্টিংয়ে চমক মিলেছিল আগেই। সেই উত্তেজনার আগুনেই ঘি হয়ে পড়ল চঞ্চল চৌধুরীর নাম। রাইহান রফি (Raihan Rafi) পরিচালিত বাংলাদেশের এই ছবিতে রয়েছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বিপরীতে ওপার বাংলার তারকা অভিনেতা শাকিব খান (Shakib Khan)। সেই তালিকায় চঞ্চল চৌধুরীর নাম যোগ হতেই উত্তেজনা দ্বিগুণ অনুরাগীদের মধ্যে। উচ্ছ্বাস প্রকাশ অভিনেতা, পরিচালক ও ৩ প্রযোজনা সংস্থার।

আরও পড়ুন: Mimi Chakraborty: 'শো-অফ করে লাভ নেই', সমুদ্রপাড়ে প্লাস্টিক-আবর্জনা কুড়িয়ে কটাক্ষের শিকার মিমি, কেন?

সমুদ্রপাড়ে প্লাস্টিক-আবর্জনা কুড়িয়ে ভিডিও পোস্ট মিমির

গতকাল, অর্থাৎ ২২ এপ্রিল ছিল 'আর্থ ডে' (Earth Day)। বিশ্বকে সুস্থ করতে, আমাদের এই ধরিত্রীকে আরও খানিকটা বাসযোগ্য করে তুলতে, সচেতনতা বৃদ্ধিতে পালন করা হয় এই বিশেষ দিনের। কিন্তু কতটা সতর্ক হন সাধারণ মানুষ? প্রকৃতিকে নষ্ট করার পরিমাণ কি কমে? নাকি এই দিন পালনেই সীমাবদ্ধ থেকে যায় সতর্কতা। সেই বার্তাই এবার নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ছড়িয়ে দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এদিন একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে মিমির পরনে একটি হলুদ মনোকিনি, তার ওপরে শ্রাগ। সমুদ্রের পাড় থেকে তাকে কুড়োতে দেখা গেল একগুচ্ছ প্লাস্টিকের বোতল, প্যাকেট। সেগুলি তুলে এনে একদিকে গোছ করে রাখলেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে ক্যামেরার সামনে প্রশ্ন, 'মানুষ কী করে এরকম করতে পারে?' শুধু ভিডিওর মধ্যেই নয়, ক্যাপশনেও কটাক্ষ ছুড়েছেন নায়িকা। তিনি লেখেন, 'পৃথিবী বনাম প্লাস্টিক এবং এখনও আমরা বলি 'হ্যাপি' আর্থ ডে। এখনও খুব বেশি দেরি হয়নি, সতর্ক হয়ে নেওয়া কিছু সিদ্ধান্ত আমাদের সাহায্য করতে পারে প্রকৃতি মায়ের যে ক্ষতি করেছি তা ঠিক করতে। প্রকৃতি মা ক্ষমাশীল।'

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে। 

2024-04-23T16:52:11Z dg43tfdfdgfd