KANCHAN MALLICK: কল্যাণের প্রচারের 'ব্রাত্য', হাসপাতালে অসুস্থ শ্রীময়ীর পাশে থাকলেন কাঞ্চন

কলকাতা: প্রচারের গাড়ি থেকে তাঁকে নামিয়ে দেওয়া, মহিলাদের তাঁকে দেখলে রিয়্যাক্ট করা.... বৃহস্পতিবার বারে বারেই রাজনৈতিক কারণে চর্চার কেন্দ্রে রইলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। তবে ব্যক্তিগত জীবনেও বেশ কিছুটা উদ্বিগ্নই রয়েছেন উত্তরপাড়ার বিধায়ক। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি স্ত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chottoraj)। সারা রাত হাসপাতালে থেকে ফের সকাল থেকে প্রচারে নেমে পড়েছিলেন কাঞ্চন। 

অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে শেয়ার করে নিয়েছেন শ্রীময়ীই। তীব্র গরমে প্রত্যেকেরই প্রাণান্তকর অবস্থা। কিন্তু তারমধ্যেই চলছে ধারাবাহিকের শ্যুটিং। শ্রীময়ীরও একটি ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। গরমে শ্যুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। ডিহাইড্রেশনের সঙ্গে সঙ্গে প্রেশার ও সুগারের সঠিক মাত্রাও কমে গিয়েছিল। চিকিৎসের পরামর্শেই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। নিতে হয়েছে স্যালাইনও। 

হাসপাতাল থেকে একটি ছবি পোস্ট করেছেন শ্রীময়ী। সেখানে দেখা যাচ্ছে, তাঁর পরণে হাসপাতালের পোশাক, চুলে বিনুনি। কাঞ্চনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, 'আর কি চাই'। এখন তুলনামূলকভাবে একটু সুস্থ আছেন শ্রীময়ী, তবে এখনও স্যালাইন চলছে অভিনেত্রীর। খাবার খেতে পারলেও খুব সামান্য। ভালবাসার দিনে আইনি বিবাহ সেরেছিলেন কাঞ্চন শ্রীময়ী। তাঁরা যে বিবাহিত সম্পর্কে সুখী, সেই কথাও বারে বারেই ব্যক্ত করেছেন শ্রীময়ী। অন্যদিকে কাঞ্চনও সবসময় পাশে থাকার চেষ্টা করেছেন শ্রীময়ীর। 

যেমন একদিকে শ্রীময়ী তুলে ধরেছেন কাঞ্চনের ব্যক্তিগত জীবনকে, তেমনই আজ প্রচারে গিয়ে অপ্রিয় ঘটনার স্বীকার হয়েছিলেন কাঞ্চন মল্লিক। কোন্নগর নবগ্রামে কল্যাণ বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে প্রচারে গিয়েছিলেন তিনি। কিন্তু কাঞ্চনকে প্রচার গাড়ি থেকে নেমে যেতে বলেন কল্যাণ। সাংসদের মত ছিল, কাঞ্চনকে দেখলে নাকি মহিলারা রিয়্যাক্ট করছেন। এই ঘটনার পরেই প্রচার গাড়ি থেকে নেমে যান কাঞ্চন। এরপরে এক কর্মীর বাইকে চেপে তিনি প্রচারের স্থল ত্যাগও করেন। 

এই ঘটনায় এবিপি আনন্দের তরফ থেকে যোগাযোগ করা হলে কাঞ্চন মল্লিক বলেন, আমি একাধিক জায়গায় শো করেছি। সেখানে ৭০ শতাংশ মহিলা রয়েছেন। কখনও তো তাঁরা কোনও রিয়্যাক্ট করিনি। আর যদি আমায় নিয়েই আপত্তি থাকে তাহলে আমায় ঘিরে বিক্ষোভ হল না কেন?'

 

আরও পড়ুন: Anant-Radhika Wedding: লন্ডনে নয়, দেশের মাটিতেই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত-রাধিকা, শুভদিন কবে?

2024-04-25T17:59:21Z dg43tfdfdgfd